লাভ ক্যান্ডি বই পিডিএফ

 



হ্যালো ভিউয়ার, আপনাদের জন্য নিয়ে এলাম লাভ ক্যান্ডি জাফর pdf download free latest version link । এছাড়াও আপনাদের রিকোয়েস্ট উপেক্ষা না করে লাভ ক্যান্ডি pdf Download লিঙ্ক আপডেট করার চেষ্টা করেছি । লাভ ক্যান্ডি বই জাফর বিপি, আই লাভ ইউ বই pdf ,লাভ ক্যান্ডি বই রিভিউ

লেখক জাফর বিপি এর লাভ ক্যান্ডি বইয়ের বিবরণঃ

বইয়ের নামঃ লাভ ক্যান্ডি
লেখকের নাম(Author): জাফর বিপি
প্রকাশনী (Publisher) এবং ক্যাটাগরি বা ধরনঃ বাংলা সাহিত্য
ফাইল ফরম্যাটঃ পিডিএফ pdf free download
১ম প্রকাশঃ 4th ২০১৮ সাল
বইয়ের পৃষ্টাঃ ১১৫
দেশ ভাষাঃ বাংলাদেশ
ফাইল সাইজঃ এম্বি 

লাভ ক্যান্ডি জাফর বিপি বই রিভিউ (Pdf Book Review):

রূঢ় বাস্তব অথবা কাল্পনিক জগতে পুলকিত হওয়ার আগে ও লেখক জাফর বিপি এর লাভ ক্যান্ডি PDf google drive link(লিংক) দেওয়ার আগে আড়র মাধ্যমে কিছু কথা বলে নিই। আমাদের বই পড়ুয়াদের অনেকের মধ্য থেকে নেওয়া রিভিউ থেকে বলতে পারিঃ কারাে বন্ধু থেকে, কারাে কারাে ধার করে, কারাে কিনে, কারাে অনলাইনে পিডিএফ পড়ে - এভাবে নানা পন্থায় বই পড়া যাত্রা আরম্ভ হয় যেখানে লাভ ক্যান্ডি বইটি দিয়েও অনেকের বই পড়া সূচনা হতে পারে ।

বিশেষ করে কারাে ক্ষেত্রে দেখা যায়, বিদেশী অনুবাদ বই দিয়ে এ যাত্রা শুরু, আর কারাে বাংলা সাহিত্যের ছােট গল্প দিয়ে বই পড়া শুরু হয়। তাে এক্ষেত্রে যদি লাভ ক্যান্ডি বইটি দিয়ে আপনার ১ম সাহিত্য প্রবেশ আরম্ভ হয় তবে বলব যে, খুব মনােযােগ দিয়ে বইটি | পড়ুন। ছট করে এক ঘন্টার মধ্যে লেখক জাফর বিপি এর বইটি শেষ না করে আস্তে আস্তে

পড়ুন যাতে করে সাহিত্যরস আস্বাদন করতে পারেন। জীবনে অনেক দেশী বিদেশি নানা | সংস্করণ এর গল্প, উপন্যাস, অনুবাদ বই পড়ে নিজের জ্ঞান ভান্ডার সমৃদ্ধির পাশাপাশি | অনুশীলন করার চেষ্টা করতে হবে, যেখানে লাভ ক্যান্ডি বইটিও সহায়ক হবে বলে মনে করি। একটুখানি পড়াতেই বইটি অসাধারন লেগেছে আমার কাছে।

প্রিয় লেখক জাফর বিপি এর লেখা লাভ ক্যান্ডি বইটি পাঠকগণ স্বাদরে গ্রহন করেছেন বিধায় বলতে পারি বইটি সাহিত্য জগতে বিরাট ভুমিকা পালন করবে ।

লাভ ক্যান্ডি পিডিএফ ডাউনলোড লিঙ্ক(LINK OR HOMEPAGE):

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ