আমার সিয়াম কবুল হবে কি রমজানের বই pdf

 

রমজানের বই pdf, রমজানের শিক্ষা pdf, লাইলাতুল কদর বই pdf, সিয়াম বই pdf, রোজার ফজিলত ও গুরুত্ব pdf, রমজানের দোয়া সমূহ pdf, ওয়াজের বই পিডিএফ, হজ্জের বই pdf, ইসলামী বই pdf, ইসলামি বই, islami boi pdf, নামাজ শিক্ষা বই ফ্রি ডাউনলোড pdf, নামাজ শিক্ষা pdf, ইসলামিক বইয়ের তালিকা pdf, islami books, ইসলামিক বই পিডিএফ, নামাজের সূরা সমূহ pdf, নামাজ শিক্ষা বই pdf, নূরানী নামাজ শিক্ষা বই pdf download, বাংলা ইসলামিক বই, ইসলামিক বই ফ্রি ডাউনলোড, দোয়ার বই pdf,	 আমলে কুরআনী ফ্রি ডাউনলোড, রমজানের ফজিলত pdf,	 নূরানী নামাজ শিক্ষা pdf, নামাজ শিক্ষা সূরা pdf, সেরা ইসলামিক বই,


  • বইয়ের নামঃ আমার সিয়াম কবুল হবে কি
  • লেখকঃ মাসুদা সুলতানা রুমি
  • আহসান পাবলিকেশন
  • প্রথম প্রকাশঃ ২০০৯
  • বইয়ের পৃষ্ঠাঃ ৩৩
  • বইয়ের ধরনঃ pdf download drive link
  • বইয়ের সাইজঃ 1 MB

আমার সিয়াম কবুল হবে কি মাসুদা সুলতানা রুমি পিডিএফ বই বিনামূল্যে ডাউনলোড করুন বা অনলাইনে পড়ুন। মাসুদা সুলতানা রুমি বিভাগ থেকে আমার সিয়াম কবুল হবে কি বাংলা বই। আমার সিয়াম কবুল হবে কি পোর্টেবল ডকুমেন্ট ফরম্যাট (পিডিএফ) ফাইলের আকার ১ এমবি। আপনি যদি অনলাইন আমার সিয়াম কবুল হবে কি pdf download করতে চান তবে অনুগ্রহ করে ডাউনলোড বাটমে ক্লিক করুন এবং সাথে সাথে বই ডাউনলোড শুরু হয়ে যাবে ইনশাআল্লাহ ।

Download File

লেখিকার কথা রমজান এবং রােযার উপর হাজার হাজার লেখা আছে। আর লিখেছেন আমার চেয়ে লক্ষ গুণ বেশী ভালাে এবং বিজ্ঞ লেখকেরা। তাই এই বিষয় নিয়ে আমার লেখার ইচ্ছে ছিলাে। কিন্তু নিম্নোক্ত হাদীসটি আমাকে লিখতে বাধ্য করেছে। “তােমাদের সামনে যদি কোনাে পাপ বা অন্যায় সংঘটিত হয় তাহলে হাত দিয়ে ঠেকাও। (মানে ক্ষমতা দিয়ে পাপ কাজটি বন্ধ করে দাও) তা না পারলে মুখে বলল। তাও না পারলে মনে মনে ঘৃণা করাে। এটা ঈমানের সর্বনিম্ন স্তর।” সারা মাস রােযার পরে এমনকি রােযার মধ্যেই ঈদের আনন্দের নামে যে পাপের মহড়া চলে তা বন্ধ করার ক্ষমতা আমার নেই কিন্তু তার বিরুদ্ধে বলতে এবং লিখতে তাে পারি। সে তৌফিক তাে আল্লাহ সুবহানাহু তায়ালা আমাকে দিয়েছেন। আর লেখাটা শেষ হওয়ার পর মনে হয়েছে মহান রমজান ও রােযা সম্পর্কে যারা যুগে যুগে লিখেছেন সেই সব মুজাহিদদের মিছিল তাে অনেক বড়। আমি যত ক্ষুদ্র আর তুচ্ছ হই না কেন, থাক না আমার নামটাও সেই মিছিলে। আমি লিখেছি আমার ক্ষুদ্র ইলম আর আমার আবেগ থেকে এর মধ্যে ত্রুটি বিচ্যুতি কিছু থাকতেই পারে। বিজ্ঞ পাঠকের দৃষ্টিতে ধরা পড়লে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন আশা করি। আল্লাহ পাক যেন তাঁর এই নগণ্য বান্দীর দোষত্রুটি মার্জনা করে কবুল করে নেন। আমীন। ছুম্মা আমীন।
- মাসুদা সুলতানা রুমী

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ