তেজো - লীলা মজুমদার গল্প pdf

তেজো - লীলা মজুমদার গল্প pdf
বইয়ের বিবরণ
  • বইয়ের নামঃ তোজো
  • লেখকঃ লীলা মজুমদার
  • বইয়ের ধরণঃ গল্প
  • পাতা সংখ্যাঃ ০৬টি
  • সাইজঃ ০২ এমবি

তোজো বইয়ের রিবিউঃ

তেজো হল লীলা মজুমদারের লেখা একটি উপন্যাস। এটি ১৯৫৬ সালে প্রকাশিত হয়েছিল। বইটিতে একজন যুবক মেয়ের কাহিনী অনুসরণ করা হয়েছে যিনি তার বাবা-মায়ের মৃত্যুর পর তার জীবনে লড়াই করে।

মেয়ের নাম তেজো। সে একজন বুদ্ধিমান এবং সাহসী মেয়ে। তার বাবা-মায়ের মৃত্যুর পর সে তার দাদু-দাদীর কাছে থাকতে আসে। তার দাদু-দাদী তাকে ভালোবাসে, কিন্তু তারা খুবই দরিদ্র। তেজোকে তার নিজের জীবিকা নির্বাহের জন্য কাজ করতে হয়। সে বিভিন্ন কাজে কাজ করে, কিন্তু সে কখনই হতাশ হয় না। সে তার জীবনে এগিয়ে যাওয়ার জন্য চেষ্টা করে।

তেজো তার পড়াশোনা চালিয়ে যায় এবং তার দাদু-দাদীকে সাহায্য করে। সে একজন ডাক্তার হয়ে ওঠে এবং তার গ্রামবাসীদের সেবা করে। সে একজন সফল মানুষ হয়ে ওঠে এবং তার জীবনে সুখী হয়।

তেজো হল একজন অনুপ্রেরণামূলক চরিত্র। সে একজন বুদ্ধিমান, সাহসী এবং দৃঢ়-প্রতিজ্ঞ মেয়ে। সে তার জীবনে অনেক বাধা অতিক্রম করে। সে তার দাদু-দাদীকে সাহায্য করে এবং তার গ্রামবাসীদের সেবা করে। সে একজন সফল মানুষ হয়ে ওঠে এবং তার জীবনে সুখী হয়।

তেজো হল একটি চমৎকার উপন্যাস। এটি একটি ভালভাবে লেখা গল্প যা অনুপ্রেরণামূলক এবং চিন্তা-উদ্দীপক। বইটিতে চরিত্রগুলিও খুব ভালভাবে বিকাশিত হয়েছে এবং পাঠকরা তাদের সাথে সহজেই সংযোগ করতে পারে।

যদি আপনি একটি দুর্দান্ত উপন্যাস খুঁজছেন যা আপনাকে আনন্দ দেবে এবং আপনাকে চিন্তা করতে বাধ্য করবে, তাহলে আমি তেজো পড়ার জন্য আপনাকে উৎসাহিত করব।

download now

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ